data-language="en">

এন্ড্রয়েড মোবাইল দিয়ে ইউটিউব এ কাজ করতে ছাইলে আপনার যে সব সফ্টওয়্যার এর প্রয়োজন হবে।earn money from YouTube in android mobile

7 comments
data-ad-format="auto">

১/ প্রথমে আপনার প্রয়োজন হবে Youtube নামের একটি সফ্টওয়্যার এটি দিয়ে আনি আপনার channel এ ভিডিও আপলোড দিতে পারবেন, এবং টাইটেল, টেগ, ডেসকৃপসান ও দিতে পারবেন।


২/ তার পর আপনার প্রয়োজন হবে YouTube Creator Studio নামের একটি সফ্টওয়্যার, এটি দিয়ে আপনি আপনার ভিডিও এর সব ডিটেল্স এডিট করতে পারবেন, এবং ভিডিও মনিটাইজ করতে পারবেন ও ভিউ ইনকাম সব দেখতে পারবেন। এবং এ তে channel এর সব অপসান পাওয়া যাবে।


৩/ তার পর আপনার প্রয়োজন হবে Google adsense নামের একটি সফ্টওয়্যার, এর মাধ্যমে আপনার সব ইনকাম দেখতে পারবেন, এবং ব্যংক একাউন্ট এড করতে পারবেন আরো অনেক কিছু।




৪/  ইউটিউব এ কাজ করতে গেলে অনেক সময় অনেকের SCREEN RECORD করতে হয়, বেশির ভাগ যারা টিউটরিয়াল নিয়ে কাজ কারে তাদের প্রয়োজন হয়। তাই নিছে ভালো মানের তিনটি সফ্টওয়্যার এর লিংক দিলাম।

1   

1

2           

2

 3 
3

                    

৫/ ইউটিউব এ ভিডিও নিয়ে কাজ করতে হলে ১০০% আমাদের ভিডিও এডিট করতে হয়, তাই অবষ্যই আমাদের ভালো ভিডিও এডিটিং এর সফ্টওয়্যার প্রয়োজন, তাই নিছে টপ পাঁছটি ভিডিও এডিটিং সফ্টওয়্যার দিলাম।



       





       



            
    


    

          



   


৬/ ইমেজ দিয়ে ষ্লাইট সো ভিটি তৈরি করতে গেলে আমাদের ইমেইজ এডিট করতে হয়, এ ছাড়া ও আরো অনেক কাজে লাগে, তাই টপ পাঁছটি ইমেজ বা photo এডিটিং সফ্টওয়্যার নিছে দিলাম।

      
   


     



  


      




 

    
   


data-language="en">

7 comments :

  1. Abdullah vai, apnar link e click korar por frist akta ads show kore ads kete diye tarpor site jawa lage, ei ads er nam ki r ei ads ki babe amar bloog side e bosabo, plz help me bro

    ReplyDelete
    Replies
    1. APNI A POST TA POREN http://www.youtubehelpbd.com/2017/07/Add.a.Google.Adsense.Ads.Popup.Box.to.the.blogspot.blog.html

      Delete