data-language="en">

Facebook , Twitter ও Google+ একাউন্টের মাধ্যমে আয় করার নিয়ম খুব সহজে

1 comment
data-ad-format="auto">
Facebook এ বসে শুধু সময় নষ্ট করবেন? নাকি আপনার Facebook ও Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাবেন? হ্যাঁ. এখন আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাতে পারবেন । আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন । সাইটটির নাম হচ্ছে Fanslave । শুধুমাত্র Like & Follow এর মাধ্যমেই আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন । আপনি ১৫ ইউরো হলেই PayPal বা Alertpay এর মাধ্যমে Pay out করতে পারবেন । আর আপনারা জানেন যে, ১ ইউরো সমান ১১০ টাকা । তবে আর দেরি কেন? ***তবে আর দেরি কেন? আজই Register করে আয় শুরু করে দিন ।
রেজিস্ট্রেশনপদ্ধতি:

  • প্রথমে Fanslave এর Website এ গিয়ে রেজিস্ট্রেশন করুন ।
  • রেজিস্ট্রেশন করতে নিচের চিত্র অনুসরন করুনঃ

তারপর Create account এ ক্লিক করুণ ।

এখানে Name, Username, E-mail, Password সঠিকভাবে লিখুন । তারপর (I ACCEPT. CREATE MY ACCOUNT) বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন ।
রেজিস্ট্রেশন হওয়ার পর আপনি Credits 50 অর্থাত Cash 0.25 Euro বোনাস পাবেন । (এখানে 2 Credit = 0.01 Euro)
বাংলাদেশি টাকায় 1 Euro= 101 টাকা ।
রেজিস্ট্রেশনের পর নিচের ধাপ গুলো অনুসরন করুন:-

১ম ধাপ:

রেজিস্ট্রেশন করার পর “Account” মেনু থেকে BUY CREDITS এ ক্লিক করে পেউজ টা ট্রগ করে নিছের দিকে বাম দিকে যান। এবং আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথে Connect করুন । এজন্য নিচের চিত্রগুলো অনুসরন করুন-

আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথে Connect করার জন্য আগে আপনার ব্রাউজার এর Facebook এবং Twitter লগ ইন করে নেন।তার পর connect now তে ক্লিক করুন। এভাবে তিনও গোল দাগ এর connect now তে ক্লিক করবেন।

 এর পর ঐ টেব গুলা কেটে দেন। এর পর আপনার প্রদান টেবে আপনার জন্ম দিন দিয়ে আপনার প্রোফাইল ফুরা করার জন্য, এ সব দেওয়ার পর Send এ ক্লিক করেন।


তার পর Close or esc key তে ক্লিক করুন, এর পর আপনার হোম পেইজটা দেখাবে। তার পর Earn থেকে PROMOTIONS এ ক্লিক করুন। তার পর দেখুন----


আপনার একাউন্ট গুলি সঠিকভাবে কানেক্ট হলে  Connected Facebook Account ও Twitter এর পাশে আমার নাম দেখাবে। যদি এখানে আপনার নাম দেখা না যায় তবে বুঝতে হবে সঠিকভাবে কানেক্ট হয়নি। সেক্ষেত্রে এখানে ক্লিক করে তা কানেক্ট করতে হবে।

এখন আপনার রেজিস্ট্রেশন পুরোপুরি শেষ হল। এবার আপনি আয় করার জন্য প্রস্তুত।
যেভাবে আয় করবেন:

প্রথমে Fanslave এ আপনার Username ও Password দিয়ে Login করুন। তারপর, PROMOTIONS মেনু থেকে Facebook অথবা Twitter এ ক্লিক করুন।
তারপর নিচের চিত্রের মত একটি পেজ আসবে।


উপরের চিত্রে দেখানো এগুলো একেকটি ফেসবুক/টুঁইটার ফ্যান পেজ। এখানে ক্লিক করে ওপেন করে Like বা Follow করুন। সবগুলো পেজ Like বা  Follow করা হয়ে গেলে Update বাটনে ক্লিক করুন।
মনে রাখবেন Update বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টে Cash জমা হবে না। নিচের চিত্রটি দেখুন-

Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে।
এভাবে আপনি Google+ লাইক এবং YouTube ভিডিও দেখেও ইনকাম করতে পারেন।
এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে পেজ লাইক করবেন।

রেফারেলের মাধ্যমে বাড়তি আয়:

এখানে আছে আয় করার জন্য ১৫% রেফারেল ইনকাম। আপনার রেফারেল লিংকের মাধ্যমে যারা জয়েন করবে, তারা যত ইউরো আয় করবে আপনি পাবেন তার পুরো আয়ের ১৫%। প্রচুর পরিমানে আয় করার জন্যে এটা একটা বড় সুযোগ নয় কি?

রেফারেল লিংক পেতে Earn মেনু থেকে Your Ref link এ ক্লিক করুন।

www.youtubehelpbd.com


আমি এখানে একটি হিসাব দিচ্ছি- মনে করুন, আপনি ৫০ জনকে রেফার করলেন। এবং তারা প্রত্যেকে মাসে ৩০ ইউরো করে আয় করছে। তাহলে আপনার আয় দাড়াল (৫০*৩০=১৫০০)১৫% সমান ২২৫ ইউরো বা (২২৫*১০১=২২৭২৫) ২২৭২৫ টাকা প্রতি মাসে অতিরিক্ত আয়। আপনি যদি আরও বেশি রেফার করতে পারেন, তাহলে তো আরো অনেক বেশি ইনকাম। আর আপনার নিজস্ব আয় তো থাকবেই। এত সহজে এরকম আয় করার সুযোগ আর কোথাও কারো জানা আছে কি??????? অনেকে প্রশ্ন করতে পারেন যে, এত তারাতারি এত রেফার করব কিভাবে? আমি বলব, যেকোন ধরনের আয় করতে হলে প্রথমে কম কম আয় করে হলেও দু-এক মাস কাজ করার পর আপনি প্রচুর পরিমান আয় করতে পারবেন। উল্লেখ্য, প্রথম প্রথম আপনি খুব বেশি পেজ পাবেন না। তাই প্রথমে আপনি খুব বেশি আয় করতে না পারলেও কাজ চালিয়ে যান। যখন আপনার Fan Rank বাড়বে সাথে সাথে আপনার আয়ও বাড়বে, প্রথমে আপনার Fan Rank 01 ( One) থাকবে, যা পরবর্তীতে 10 (Ten) পর্যন্ত বাড়বে। তবে তার জন্য আপনার রেফার বাড়াতে হবে এবং Facebook এর ফ্রেন্ড সংখ্যাও বাড়াতে হবে। রেফার না বাড়ালে Fan Rank ও বাড়বে না, আর Fan Rank না বাড়লে আয়ও বাড়বে না। সুতরাং যত বেশি রেফার, তত বেশি আয়।


Fanslave থেকে অন্যান্য সুযোগ সুবিধা: এখান থেকে আপনি উপার্জন ছাড়াও অন্যান্ন সুযোগ-সুবিধা পেতে পারেন। যেমন- আপনার যদি একটি ফেসবুক ফ্যান পেজ থাকে তাহলে আপনি কিছু ক্রেডিটের বিনিময়ে আপনার পেজের লাইক বাড়িয়ে নিতে পারেন। এছাড়াও রয়েছে অন্যান্ন সুযোগ-সুবিধা। যা আপনি তাদের সাইট ভিসিট করলেই জানতে পারবেন।

টাকা উত্তোলন: আপনার একাউন্টে মাত্র ১৫ ইউরো হলেই আপনি তা Payza বা Paypal এর মাধ্যমে বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংক এ ট্রান্সফার করে টাকা উত্তোলন করতে পারবেন। ওহ ভাল কথা, আপনাকে টাকা তুলতে হলে payza(সাবেক Alert pay) একাউন্ট করলেই ভাল হবে। কারন বাংলাদেশে এর ক্ষেত্রে এখনো কিছুটা সমস্যা রয়ে গেছে, যা মাস খানেক পর সমাধান হয়ে যেতে পারে। তবে অনিশ্চিতের আশায় না থেকে নিশ্চিতের দিকে যাওয়াটাই উত্তম বলে মনে করি আমি।

Alert pay / Payza সাইনআপ করুন এখান থেকে(ফ্রী)।

এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। আশা করি এর মাধ্যমে আপনাদের কিছুটা হলেও উপকার হবে।
পোস্ট-টি ভাল লাগলে সবার সাথে শেয়ার করুন।
এরপর কোন সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। আমি অবশ্যই সমাধান দেবার চেষ্টা করবো।
                             $$$$$$ ভাল থাকবেন $$$$$$$$

Post By Softkey
data-language="en">

1 comment :

  1. ami try korechi i hope earn korte parbo.onek tutorial dekhechi but apnarta vorosha korte icche kore.apni faltu kono tutorial denna tai trust kori ,dhonnobad vai.

    ReplyDelete