আপনার সাইটকে ১০০+ সাইটে সাবমিট করুন আর নিয়ে নিন নিয়মিত হাজার ভিজিটর।

No comments


আস্-সালামুআলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আমাদের সাধারনত প্রত্যেকের নিজস্ব একটা ওয়েবসাইট আছ। কিন্তু আমাদের কষ্টের বিষয় এই যে আমরা আমাদের সাইট থেকে ভালো কোন ফিডব্যাক পাইনা কারন একটাই আমাদের সাইটে নিয়মিত ভিজিটরের আনাগোনা হয়না। সাইটে ভিজিটর কম। আর এই জন্যই আমাদের সাইটকে এস,ই,ও করা টা খুব জরুরি। তা না হলে আমাদের সাইট এ ভিজিটর আসবেনা।

কিন্তু আমরা সকলে জানি একটা সাইট সফল এবং সম্পুর্ন ভাবে এস,ই,ও করতে গেলে কি পরিমান কষ্ট ও পরিশ্রম করতে হয়। আপনারা হয়তো জানেন একজন প্রোফেশনাল এস,ই,ও মাস্টার একটা সাইট কে এস,ই,ও করে দিতে ১০০০০-২০০০০ টাকা চেয়ে বসে যা আমাদের পক্ষে দেওয়া সম্ভব না। তাই আমরা সহজ যে নিয়মে আমাদের সাইটকে এস,ই,ও করতে পারি সেই চেষ্টা করবো। আমার আজকের মুল বিষয় এটাই কিভাবে সহজে আমাদের সাইটকে ১০০+ সাইটে সাবমিট করা যায়।

তাহলে চলুন শুরু করা যাক:

ধাপ ১:

প্রথমে আপনাকে diggza.com এই সাইটে প্রবেশ করতে হবে।

ধাপ ২:

নিচের চিত্র টি লক্ষ করুন এবং মনযোগ সহকারে দেখুন সব কিছু বুঝতে পারছেন কিনা।


সাইটে প্রবেশ করার পর এমন একটি পেজ পাবেন। এতক্ষনে হয়তো বুঝে গেছেন আপনাকে এবার কি করতে হবে। তারপরও যারা বুঝতে পারিন নি তাদের জন্য আমি সব কিছু বলে দিচ্ছি।

ধাপ ৩:

এই ধাপটা তাদের জন্য যারা ধাপ ২ দেখেও কিছু বুঝতে পারিন নি।

চিত্রটি ভালো করে খেয়াল করুন। আমি আপনাদের সুবিধার জন্য চিত্রটি তে স্টেপ এর ব্যবহার করেছি।

চিত্রের প্রথম ধাপে আপনি আপনার সাইটের লিংক দিন। দ্বিতীয় ধাপে আপনার ইমেইল এড্রেস দিন। তৃতিয় ধাপ Check All বাটনে ক্লিক করুন। এবং চতুর্থ ধাপে Submit My Site বাটনে ক্লিক করুন এবং অপেক্ষা করুন।

দেখুন আপনার সাইটটি সাবমিট হচ্ছে। এভাবে যতক্ষন সাবমিট হবে ততক্ষ কিছু করবেন না। কাজ শেষ হয়ে গেলে সাইট থেকে বেরিয়ে আসবেন। ধন্যবাদ সবাইকে।

No comments :

Post a Comment