How to check adsense earning without adsense login | AdSense এর টাকা Check করুন AdSense লগইন না করেই

No comments
যে যেখানেই থাকুন সকলকে আমার সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি আমার গ্রুপের সকল মেম্বার ও আমার সকল SUBSRIBER ভাই সবাই ভাল আছেন। ভাল থাকেন সুস্থ থাকে এটাই সবার কাম্য। আজ আপনাদের জন্য ছোট একটি পোস্ট নিয়ে আবারও হাজির হলাম Comment এবং লাইক না পাওয়ার উপযোগী আপনাদের অবহেলিত ছোট ভাই মোঃ আবদুল্লাহ্ । আশা করি যাদের AdSense অ্যাকাউন্ট আছে তাদের কাজে লাগবে আমার এই পোস্টটি। আর যাদের Ad Sense এর Account নাই তাদেরও কাজে লাগবে ভবিষ্যৎ এর জন্য। তাই এক নজর দেখে নেন।

প্রথমে বলেনি আমরা যে ভাবে AdSense এর টাকা Check করবো তা হচ্ছে Google Chrome এর একটি ধারুন Extension এর মাধ্যমে।
AdSense এই Extension টি ব্যবহার করে আপনি গতমাস, চলতিমাস, গতকাল এবং আজ AdSense থেকে কত টাকা Earning করেছেন তা এই Google Chrome এর Extension এর মাধ্যমে চেক করতে পারবেন। এটি আপনার AdSense আকাউন্টে কত টাকা আছে তা দেখাবে Life Time Revenue Data থেকে।

১. প্রথমে এখান থেকে AdSense Extension টি ইন্সটল করে নেন Google Chrome এর জন্য।
২. এক্সটেন্সানটি ইন্সটল করার পর ১ নাম্বার আইকন এর মত একটি আইকন দেখতে পাবেন আপনার ব্রাউজার এর কন্নারে ঐ আ্ইকনে ক্লিক করুন। ক্লিক করার পর নিছের চবিটির মত দেখাবে। এখন এখান থেকে Enable বাটনে ক্লিক করুন।

গুগল এডসেন্স একাউন্ট #গুগল এডসেন্স টিউটোরিয়াল #গুগল এডসেন্স ইউটিউব #গুগল এডসেন্স এর বিকল্প #ইউটিউব থেকে আয় করুন #google adsense কি #adsense bangladesh #youtube adsense



3. এখন আপনার AdSense Account লগইন করুন। লগইন করার পর নিছের ছবিটার মত দেখাবে।ওখান থেকে ALLOW তে ক্লিক করুন।

গুগল এডসেন্স একাউন্ট #গুগল এডসেন্স টিউটোরিয়াল #গুগল এডসেন্স ইউটিউব #গুগল এডসেন্স এর বিকল্প #ইউটিউব থেকে আয় করুন #google adsense কি #adsense bangladesh #youtube adsense

 4. এবার আপনার কাজ শেষ, এখন আপনার আয় করা টাকা দেখতে চাইলে ব্রাইজার এর কোনার কোন্নারের আইকনে ক্লিক করলেই নিছের ছবিটির মত দেখাবে। এখন থেকেই দেখতে পারবেন আপনার সকল আয় করা টাকা।

গুগল এডসেন্স একাউন্ট #গুগল এডসেন্স টিউটোরিয়াল #গুগল এডসেন্স ইউটিউব #গুগল এডসেন্স এর বিকল্প #ইউটিউব থেকে আয় করুন #google adsense কি #adsense bangladesh #youtube adsense
সর্বশেষে আপনাদের একটি বিষয়ে যানাতেই চাই যেঃ যেহেতু এটি একটি গুগল এর অফিসিয়াল এক্সটেনশন, তাই আপনার অ্যাকাউন্ট নিরাপত্তা বিষয়ে উদ্বিগ্ন হওয়ার কোন কারুন নাই। ভাল হোক মন্দ হোক Comment করে জানালে খুশি হব।

English translate in google.

My greetings and greetings to everybody wherever you are. Hope all members of my group and all my SUBSRIBER brothers are all good. It is good for everyone to be well-advised to be healthy. Today, I have appeared again with a small post for you and your negligent younger brother Md. Abdullah, who is not able to enjoy the like. I hope those who have AdSense accounts will have the advantage of this post. And those who do not have Ad Sense account, they will also be useful for the future. So take a look.

First of all, the way we check the AdSense money is through a narrow extension of Google Chrome.
Using this extension, you can check out the amount of money you earn from AdSense, Monthly, Yesterday and today through this extension of Google Chrome extension. It will show how much money you have on your AdSense account, from Life Time Revenue Data.

1. First of all, install Google AdSense for Google Extensions.
2. After installing Extension, you can see an icon like the number 1 icon, click on that icon in your browser's corner. After clicking, it will look like a whisper. Now click on the Enable button.
3. Now login to your AdSense Account. After logging in, the picture will look like this. From here click on ALLOW.
4. Now your work is done, now you want to see the money you earn, click on the corner of the corner of the broaser, just click on the icon. From now on you can see all the money you earn.
Lastly, you want to know one thing: Since this is Google's official extension, so there is no reason to worry about your account security. Be happy or be happy, I would be happy to comment.

TAG: গুগল এডসেন্স একাউন্ট #গুগল এডসেন্স টিউটোরিয়াল #গুগল এডসেন্স ইউটিউব #গুগল এডসেন্স এর বিকল্প #ইউটিউব থেকে আয় করুন #google adsense কি #adsense bangladesh #youtube adsense

No comments :

Post a Comment