কোনো সফটওয়্যার বা কোনো ওয়েবসাইট ছাড়াই ডেস্কটপ থেকে সরাসরি ফেসবুকের ভিডিও ডাউনলোড করে নিন| Download Facebook videos directly from the desktop without any software or any website

No comments
Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে আপনারা কোনো সফটওয়্যার বা ওয়েবসাইটের সাহায্য ছাড়াই ফেসবুক থেকে যেকোন ভিডিও ডাউনলোড করবেন।

প্রথমেই আপনি আপনার ফেসবুক একাউন্টে লগিন করুন। তারপর সেখান থেকে আপনি আপনার যেই ভিডিওটি ডাউনলোড করতে চান, সেই ভিডিওটি যেই পোস্টে রয়েছে, সেই পোস্টের উপর ক্লিক করুন। এতে ওই পোস্টটি আপনার সামনে বেশ বড় করে আসবে। এবার আপনি আপনার ব্রাউজারর উপরের অ্যাড্রেস বারের ওই পোস্টের লিংকের মধ্যে খানিকটা কারসাজি করুন আর তা হলো ওই লিংকের "www" লেখাটি মুছে দিয়ে সেখানে শুধুমাত্র "m" লিখুন। এতে করে আপনার ব্রাউজারে ওই পোস্টটির মোবাইল ভার্সন দেখাবে। এবার আপনি একটু কষ্ট করে ওই ভিডিওর নিচের বারের দিকে লক্ষ করুন। দেখবেন একটি ডাউনলোড বাটন দেখাচ্ছে। এবার সেখানে ক্লিক করুন। দেখবেন ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে গেছে। আপনাদের সুবিধার্থে আমি নিচে এর স্ক্রীনশট সমূহ একবারে দিয়ে দিচ্ছি।
http://www.youtubehelpbd.com/

http://www.youtubehelpbd.com/

http://www.youtubehelpbd.com/
এই রকম আর কি টিউটোরিয়াল প্রত্যাশা করেন তা কমেন্ট করে জানান । আপনারা যদি লেখা পাঠাতে চান তাহলে আমাদের এই ঠিকানায় আপনার লেখা পাঠিয়ে দিন ybd6975@gmail.com.

English Translate in google

Hello, how are you all? I am fine . Hope you're fine. Today I will discuss with you how to download any video from Facebook without the help of any software or website.

First of all, login to your Facebook account. Then from there click on the post that you want to download the video you want to download. The post will be bigger in front of you. Now you can add a little to the link in the post bar at the top of your browser, and delete the "www" link from that link and just enter "m" there. This will show the mobile version of that post in your browser. Now, take a little hard look at the bottom bar of the video. Seeing a download button. Now click there. You will see the video has started downloading. For your convenience, I give down screenshots at once.

POST BY: MUKTO TI

No comments :

Post a Comment