গেম রিভিউ করে ইউটিউব থেকে কিভাবে ইনকাম করবেন (পর্ব-০১) | ই-স্পোর্টস সম্পর্কে বর্ননা | Income from YouTube Review games (episode -01) About e-Sports |

No comments
এই মেথডটির মাধ্যমে আমরা কিভাবে আমাদের ইউটিউব চ্যানেলের জন্যে কন্টেন্ট সংগ্রহ করবো এবং বর্তমানে অনলাইনে সে কন্টেন্টের চাহিদা সম্পর্কে ধারনা

এই টিউটোরিয়ালে আমি যে ধরনের কন্টেন্ট বানানো আপনাদের শেখাবো যার জন্যে আপনাদের ফিজিক্যালি কোনো কষ্ট করা লাগবে না মাউস আর কি বোর্ডে টিপাটিপি করা ছাড়া

এই টিউটোরিয়ালে আমি শেখাবো কিভাবে আপনারা একটি গেইম চ্যানেল তৈরি করে সহজেই সেই চ্যানেলটি অপারেট করতে পারেন।
এই কোর্সে আমি আরো শেখাবো কিভাবে ভিডিও গুলো আপনারা জোগাড় করবেন কিভাবে সেই ভিডিওটি শ্রোতাদের জন্যে আকর্ষনীয় এবং ইউটিউবে প্রথম পেইজে নিয়ে আসবেন সে সম্পর্কে।

কেনো এই ই-গেইমস নিয়ে ইউটিউব চ্যানেল বানাবোঃ-
এই চ্যানেলটি আপনি একদম সহজেই রক্ষনাবেক্ষন করতে পারবেন। আমার নিয়ম অনুসরইন করলে ইউটিউব থেকে কোনো ধরনের কপিরাইট জনিত সমস্যা পোহাতে হবে না। আর শুরুতেই যা বলেছি
কোনো প্রকার কাজ করা ছাড়াই ভিডিও আপলোড করে টাকা উপার্জন করতে পারবেন।

[ আপনাকে কোনো প্রকার গেইম খেলতে হবে না এই পদ্ধতি অনুসারে ভিডিও বানানোর জন্যে ! ]

ই-স্পোর্টসটি আসলে কি ?
সোজা কথায় ই-স্পোর্টস হচ্ছে অনলাইন গেমিং, ইন্টারনেটের বদৌলতে বর্তমানে পৃথিবীতে ভার্চুয়ালি বড় বড় গেইম অনুষ্ঠান অনুষ্ঠিত হয় যেখানে বাস্তবের খেলাদুলার মতো খেলোয়াড়রা খেলে থাকেন তবে
সেটা বাস্তবে নয় কম্পিউটারের মাধ্যমে। আপনি জানলে অবাক হবেন অনেক ই-স্পোর্টস আর্টিস্ট আসল খেলোয়াড়দের সমান টাকা উপার্জন করে থাকেন।
তাহলে বুঝুন এই ক্ষেত্রটা কতটা বিস্তৃত।

ই-গেইমস নিয়ে ইউটিউব চ্যানেল বানাবো কেনো ? আসলেই কি এই কাজ করে সফল হওয়া সম্ভব?
প্রথমেই আপনাদের একটি ছোট্ট পরিসংখ্যান দেখাই, দ্যা ইন্টারন্যাশনাল ২০১৫ একটি গেইম ফেস্টিভ্যাল যেটা অনুষ্ঠিত হয়েছিলো আমেরিকার সিয়াটল শহরের কি-এরিনা থেকে যেখানে ১৭,০০০ লোকের
সামনে এই কম্পিউটার গেইমস সরাসরি সম্প্রচারন করা হয়েছে এবং এই ফেস্টিভ্যালে আয়োজন হওয়া গেইমিং এর ভিডিও ইন্টারনেটে লাইভ দেখেছে লাখ লাখ মানুষ।
এবার চিন্তা করতে পারেন এ ধরনের ভিডিওতে কি রকম বিশাল পরিমানের ট্রাফিক আসতে পারে।
যারা ভিডিও গেইমিং নিয়ে আগ্রহ রাখে, নিয়মিত ভিডিও গেইম খেলে তারাই এই ভিডিওগুলোর মুল ট্রাফিক এবং আমার সাথে দেখানো নিয়ম অনুযায়ী কাজ করলে আশা করি কেউ অসফল হবেন না।

ভিডিও গেইমস যে আসলেই অনেক জনপ্রিয় ভিডিও বানানোর মেথড যার কারণ হচ্ছে অনলাইন গেমিং ফ্যানদের বেশীরভাগই তরুন/তরুনীরা যারা সব সময় ইন্টারনেটের সঙ্গে নিজেদের যুক্ত রাখে, সব সময় আপডেটেড রাখে নিজেকে এবং এটা নিয়ে ইউটিউব এ কাজ করলে আসলেই সফল হওয়া যাবে তার একটি উদাহারণঃ Twictch এই ওয়েবসাইটটি মুলত খেলাদুলা সম্পর্কিত একটি ভিডিও ওয়েবসাইট যেটা বর্তমানে ২ নাম্বার র‍্যাঙ্কিং এ আছে ভিডিও স্ট্রিমিং সাইটগুলোর মধ্যে।

ভিডিওগুলি আমরা কোথা থেকে সংগ্রহ করবো ?
শুরুতেই আমি বলেছি আমরা ই-স্পোর্টস নিয়ে কাজ করবো এবং আমাদের ভিডিওগুলি আমরা সংগ্রহ করবো অনলাইনে মাল্টিপ্লেয়ার গেইমিং প্রতিযোগিতার ম্যাচগুলো থেকে।

এখন আমি জনপ্রিয়তা অনুসারে অনলাইনে মাল্টিপ্লেয়ার গেইমিং প্রতিযোগিতা হয় এমন কয়েকটি গেইমের নাম বলবো এবং কত সংখ্যক মানুষ সেখানে গেইম খেলেন সে ব্যাপারে আপনাদের জানাবো।

Leage of legends in short LOL (67 Million Players)
Dota 2 (8 Million Players)
Heroes of newerth (Hon) (1 million players)
Counter strike: Global offensive (CS:GO) (2.2 Million Players)
Starcraft 2 (2 Million Players)
আমার টিউনগুলোতে আমি “Dota 2” গেইমটি নিয়ে কাজ করে বাস্তবিকভাবে দেখাবো আপনাদের।

এখন কিছু বিষয় সম্পর্কে আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে সে সম্পর্কে উত্তর দেওয়ার চেষ্টা করি।
এই মেথডটি নিয়ে কাজ করার জন্যে আপনার গেইম খেলার প্রয়োজন হবে না। যদি আপনি গেইম খেলাতে আগ্রহী না হোন সে ক্ষেত্রে চিন্তার কিছুই নেই।

আপনাদের যা করতে হবে সেটা হচ্ছে গেইম ডাউনলোড করতে হবে এবং রেকর্ড / এডিটিং করতে হবে ইউটিউবে আপলোড করার জন্যে।
সবচেয়ে ভালো ব্যাপার হচ্ছে এই টিউটোরিয়ালে আমি যে গেইমটি নিয়ে আপনাদের কাজ করে দেখাবো সে গেইমটি একদম ফ্রিতেই ব্যবহার করা যায় এবং অন্য অনলাইন প্রতিযোগিতা গুলো দেখা যায় ডাউনলোড করা যায়।

সবাইকে ধন্যবাদ টিউনটি পড়ার জন্যে ধন্যবাদ সবাইকে। আগামী টিউনে আমি ধাপে ধাপে দেখিয়ে দিবো আমাদের কাজটি কিভাবে করতে হবে, এই কাজটির জন্যে কিভাবে আমরা ইউটিউব চ্যানেল + এডসেন্স একাউন্ট সেটাপ করতে পারি। সময়ের সাথে সাথে আমাদের উপার্জন কি ধরনের হবে সে সম্পর্কে ধারনা দেওয়া হবে।কোনো কিছু না বুঝে থাকলে অবশ্যই টিউমেন্ট করবেন।আল্লাহ হাফেয। আমার সাথে যোগাযোগের জন্যে আমার FACEBOOK ID

English Translate in Google

Income from YouTube Review games (episode -01) About e-Sports |
Through this method, how do we collect content for our YouTube channel and the online content is currently available online

In this tutorial, I will teach you to create such kind of content for which you will not have to physically make any difficulties, without tipping tips on the mouse and on the keyboard.

In this tutorial I will teach you how to create a game channel and you can easily operate that channel.
In this course, I will teach you how to get the videos you will find about how the video will be interesting to the audience and the first page on YouTube.

Why do you have a YouTube channel with this e-GAMES:
This channel can be easily managed by you. If you follow my rules, YouTube will not have any kind of copyright related issues. And what I said at the beginning
You can earn money by uploading videos without doing any kind of work.

[You do not have to play any type of game to make video according to this method! ]

What is e-Sports?
In simple words, e-sports is online gaming, on the Internet, in the world, virtual games are played in virtual games where players like real players are playing
That's not really in the computer. If you know, many e-sports artists earn money equal to the original players.
So understand how wide this field is.

Why do you make a YouTube channel with e-games? Is it possible to succeed by doing this work?
First of all, let's show you a small statistic, The International 2015 Guitar Festival which was held in Key Seattle, Seattle, where 17,000 people
In front of this computer games have been broadcast live and millions of people watched live streaming on the live video of Gymming's videos organized at this festival.
Now you can think about how huge amount of traffic can come in this type of video.
Those who are interested in video gaming, playing regular video games, they are the main traffic of these videos and work according to the rules shown with them, hopefully nobody will be unsuccessful.

Video games that really make many popular video modes which are the reason most of the online gaming fans are young / young people who always keep themselves connected with the internet, always keep themselves updated and working with you on YouTube can actually be successful: Twictch This website Originally a video website related to Playboy, which is currently ranked number 2 in Video Streamy Among the sites.

Where do we collect videos from?
At the beginning I said we will work with e-Sports and we will collect our videos from the matches of the multiplayer gaming contest online.

Now I will name some of the popular gaming games that are popular by online multiplayer gaming and how many people play games there.

Leage of legends in short LOL (67 Million Players)
Dota 2 (8 Million Players)
Heroes of newerth (1 million players)
Counter strike: Global aggressive (CS: GO) (2.2 Million Players)
Starcraft 2 (2 Million Players)
In my tunes I will work with the "Dota 2" game and you will actually see it.

Now try to answer some questions that might raise questions in your mind.
You do not need to play your game to work with this method. There is nothing to worry about if you are not interested in playing a game.

All you have to do is download the game and upload the record / editing to YouTube.
The best thing is that the game that I will show you in this tutorial is that the game can be used freely and other online competitions can be downloaded.

Thanks to everyone, thank you everyone for reading the tune. In the next tune, I will show you how to do our work, how we can set up YouTube channel + Adsense account for this work. With time, we will be given an idea about what will be our earnings. If you do not understand anything then definitely do the tuama. Allah Hafiz. I have to contact me facebook id

No comments :

Post a Comment