data-language="en">

গেম রিভিউ করে ইউটিউব থেকে কিভাবে ইনকাম করবেন (পর্ব-০৪) | ই-স্পোর্টস সম্পর্কে বর্ননা | এই পদ্ধতিতে কাজ করতে আমাদের যেসব জিনিসের দরকার হবে। Income from YouTube Review games (episode -04) About e-Sports

No comments
data-ad-format="auto">
প্রথমেই এই লিঙ্ক থেকে স্টিম ডাউনলোড করে নিন ইন্সটল করার পরে আপডেট চাইতে পারে আপডেট হতে সময় দিন, আপডেট হয়ে যাওয়ার পরে স্টিমে একটি একাউন্ট খুলে ফেলুন এবং ই-মেইল এড্রেসে ভেরিফিকেশন লিঙ্ক যাবে সেটাতে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাইড করে ফেলুন।

কিভাবে Dota - 2 স্টিমে যুক্ত করবেনঃ-
ভেরিফাইড করার পরে স্টিম প্রোগ্রামে ফিরে যান এবং স্টোর নামে একটি ট্যাব দেখতে পাবেন সেখানে যান।
সেখানে একটি সার্চবার দেখতে পাবেন Dota - 2 লেখে সার্চ করুন। সার্চ করার পরে রেসাল্টে Dota - 2 দেখতে পাবেন এবং ডাউনলোড লেখা দেখতে পাবেন যদি না পারেন তাহলে এই লিঙ্কে যান এবং নিচের স্ক্রিনশটে দেখানো জায়গাটিতে ক্লিক করুন


আপনার পিসিতে যদি আগে থেকে স্টিম ডাউনলোড করা থাকে তাহলে স্টিমের মাধ্যমে এই সফটওয়্যারটি ওপেন করবে নাকি এ লেখা একটি মেসেজ দেখতে পাবেন সেটা ইয়েস করুন, না থাকলে স্টিম ইন্সটল করে নিন।
Dota - 2 গেইমটির সাইজ প্রায় ৭ জিবি ডাউনলোড হতে সময় লাগবে ডাউনলোড শেষ হওয়ার পরে গেইমটি দেখতে পাবেন স্টিম সফটওয়্যারে লাইব্রেরী ট্যাবে যান সেখানে Dota - 2 লেখা থাকবে এবং এর পাশে প্লে বাটনে ক্লিক দিলেই গেইমটি চালু হয়ে যাবে।



ভালো কোয়ালিটির ভিডিও সংগ্রহের জন্যে সেটিং পরিবর্তনঃ-
ভালো কোয়ালিটির ভিডিও সংগ্রহ করার জন্যে আমাদের সেটিং এ কিছু পরিবর্তন আনতে হবে যার জন্যে ডটা - ২ গেইমের উপরের বাম পাশে একটি Gear আইকন দেখতে পাবেন যেটা থেকে সেটিং এ যেতে পারবেন আপনি।
সেটিং থেকে ভিডিও ট্যাবে যান "Display Mode" লেখাটির পাশে "Borderless" উইন্ডো লেখাটি দেখতে পাবেন সেটার পাশে Apply বাটন সিলেক্ট করে দিন।
আর ভিডিও রেজুলুশন ১২৮০x৭২০ করে দিতে পারেন যেটা ভিডিও কোয়ালিটির মাত্রা অনেকগুনেই বাড়িয়ে দিবে।
আজকে এখানেই শেষ করছি আগামী টিউনে আমি আলোচনা করবো কিভাবে গেইম ভিডিও কালেক্ট করবো সে সম্পর্কে।

আমার সাথে যোগাযোগের জন্যে আমার ফেইসবুক আইডি

Translate English in google
First, download the steam from this link and install it, after updating, you can get the updates to update, after updating, open an account on the stem and enter the verification link in the e-mail address, click on it and verify your account.

How to add Dota - 2 stays:
After verifying, go back to the steam program and go to the tab where you will see a tab.
There you will find a search bar in Dota - 2. After searching, you will see Dota 2 in the Reset and if you can not see the download text, then go to this link and click on the place shown in the screenshot below.
If you have already downloaded the steam on your PC, then you can see this message by clicking on the stem or download a message, yes, if you do not have it, then install the stem.
Dota - The size of the game will take approximately 7 GB to download. After the download is complete, you will see the game on the Steam software Library tab, there will be Dota 2 and there will be Dota 2 and click on the Play button next to the game will be started.

Change the settings for quality video collection:
To get quality quality videos, we need to bring some changes in our settings, for which DTA - 2 will see a Gear icon in the upper left side of the game, from which you can go to Settings.
From the settings on the Video tab, select the Apply Button beside the "Borderless" window next to the text "Display Mode".
And the video resolution can be 1280x720, which will increase the video quality level greatly.
I'm going to end up here today in the next tune. I'll talk about how to collect video games.

My Facebook ID for contacting me data-language="en">

No comments :

Post a Comment