কি ভাবে ইউটিউব এর ভিডিও যে কোন ‍Social Media তে শেয়ার করলে পেসবুক এর মত বড় Thumbnail দেখাবে!

কি ভাবে ইউটিউব এর ভিডিও যে কোন ‍Social Media তে শেয়ার করলে পেসবুক এর মত বড় Thumbnail দেখাবে
কি ভাবে ইউটিউব এর ভিডিও যে কোন ‍Social Media তে শেয়ার করলে পেসবুক এর মত বড় Thumbnail দেখাবে!
কি ভাবে ইউটিউব এর ভিডিও পেসবুক সহ যে কোন ‍Social Media তে শেয়ার করলে পেসবুক এর মত বড় Thumbnail দেখাবে এবং পেসবুক ভিডিও এর মত প্লে আইকন দেখাবে! এটি ভিউ শেয়ার বাড়ানোর কার্যকরী টিপস:

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই।বর্তমানে ইউটিউবে আমরা অনেক ইউটিউবার কাজ করি এবং আমাদের ভিডিও এর ভিউ বাড়ানোর জন্য আমরা বিভিন্ন Social Media তে শেয়ার করে থাকি, কিন্তু খেয়াল করবেন যে, আমাদের ‍ভিডিও শেয়ার করার পর, আমাদের ভিডিও টি ছোট Thumbnail এ দেখা যায়, তো এর কারনে ভিডিও শেয়ার করে ও ভাল ভিউ হয় না।

কিন্তু আপনি ইচ্ছা করলেই আপনার ইউটিউব ভিডিও ফেসবুক অথবা যে কোন Social Media তে ফেসবুকের মত বড় থাম্বানিল করতে পারবেন।

বড় Thumbnail দিলে আপনার ভিডিও ভিউ কিছুটা হলেও বেড়ে যাবে ও বেশি শেয়ার ও হতে পারে। আমি ব্যক্তিগত ভাবে বড় থাম্বানিল ব্যবহার করে বেশি ভিউ পাচ্ছি তাই আপনাদের সাথেও শেয়ার করছি।

এখন মুল কাজের কথায় আসি।

প্রথমে http://www.youtubehelpbd.com/p/fb.html  এই সাইট এ যাবেন।


তার পর আপনি যে ভিডিও টি শেয়ার করতে চান ঐ ভিডিও টির লিং কপি করে এখানে এক নং খালি ঘরে পেষ্ট করুন, এর পর ২ নং বাটন এ ক্লিক করুন, তার পর নিছের ছবি টার মত পেইজ আসবে।


পেইজটি আসার পর উপরে দেখুন একটি লিংক দেখা যাচ্ছে আপনি এ লিংক টা যে কোন Social Media তে পোষ্ট বা শেয়ার করতে পারবেন, শেয়ার করার সাথে সাথে দেখবেন আপনার ভিডিওটি পেসবুক এ আপলোড দেওয়া ভিডিও এর মত দেখাচ্ছে। আর আপনি যদি চান উপরের ইমেজ টা Change করবেন তা ও পারবেন, তার জন্য ২ নং বাটনে ক্লিক করে, আপনার ইমেজ টা আপলোড দিতে হবে। আপনি চাইলে এই সাইট থেকে যে কোন লিংক এই ভাবে তৈরি করে নিতে পারবেন।

এ ছাড়া ও আপনি যদি ইউটিউব এর ভিডিও যে কোন Social Media তে বড় Thumbnail করে শেয়ার করতে চান, তাহলে আপনার ভিডিও লিংক এর সাথে ( fb ) এই দুটি এড করে দিতে হবে যেমন এটি আপনার  ভিডিও লিংক :https://www.youtube.com/watch?v=NQkINrC6dsA কোড টা এড করলে নিছের লিংক এর মত দেখা যাবে। https://www.youtubefb.com/watch?v=NQkINrC6dsA এটি আপনারা নিছের ইমেজ টাতে লক্ষ করুন।



টিপসঃ

অবশ্যই কম্পিউটার এ লিংক কনভার্ট করবেন।

যদি মোবাইল দিয়ে ব্যবহার করেন তাহলে ব্রাইজারে ডেস্কটপ মোড করে নিবেন।

কারন ফেসবুকে মোবাইল ভার্সন দিয়ে পোস্ট করলে ফেসবুক নিজে থেকেই আবার ছোট থাম্বানিল করে দিবে।

এভাবে পোস্ট করলে একই সাথে ফেসবুক থেকে সোশ্যাল সিগন্যাল পাবেন ও ও Youtube to Fb থেকেও সিগন্যাল পাবেন  যা আপনার র‍্যাঙ্ক বাড়াতে সাহায্য করবে।
ভালো থাকবেন সবাই আমাদের সাইট এ আসার জন্য ধন্যবাদ।

Comments