adf.ly দিয়ে আয় করুন নির্ভয়ে নিশ্চিন্তে ১০০%

আসসালামু আলাইকুম, youtubehelpbd এ আপনাকে জানাই স্বাগতম!
আজকে আমরা দেখবো কিভাবে AdFly থেকে লিংক তৈরি করে সহজেই আয় করা যায়।
যারা ইউটিউবিং, ব্লগার বা অন্যান্য সাইটের সাথে জড়িত তাদের জন্য সবচেয়ে বেশি কার্যকরী হবে এই টিউটোরিয়াল টা..
তো চলেন শুরু করা যাক!!!!!!!!!

পরিচিতিঃ

বর্তমান বিশ্ব হল ICT এর  বিশ্ব । যার ICT সম্বন্ধে যত বেশি জানা আছে ,সে ততবেশি শক্তিশালী । তাই বলি যারা Internet এ বসে অযথা সময় নষ্ট করছেন তারা আর সময় নষ্ট না করে আজ থেকেই কাজে লেগে যান , দেখবেন আপনি অনেক নতুন নতুন আয়ের উৎস খুজে পাচ্ছেন যা আপনার জীবন কে আরও সুন্দর করে তুলবে। যা হোক কাজের কথায় আসি।
আমরা অনেকেই অনলাইনে টাকা ইনকাম করার চেষ্টা করছি। এই পোস্টটি  তাদের জন্য যারা অনলাইনে কাজ করতে ইচ্ছুক। আজ আমি এমন একটা সাইট নিয়ে আলোচনা করব যা আপনাদের অতি পরিচিত অথবা  অনেকে এটা সম্পর্কে জানেন না । যার নাম adfly  এবং লিঙ্ক http://adf.ly/home


 সাইট টি কিভাবে কাজ করেঃ

এই সাইট টি মুলত  লিঙ্ক কে sort করার কাজ করে থাকে , আপনি অনেক বড় একটি লিঙ্ককে এই সাইটের মাধ্যমে  অনেক ছোট  করতে পারবেন।এই সাইটের মাধ্যমে আপনি যেকোনো  সাইটের লিঙ্কগুলোকে  ছোট করতে পারবেন। 
এই ছোট লিঙ্ক টি যদি আপনি কোথাও share করেন। তাহলে visitor এই link এর মাধ্যমে আপনার ঐ মুল লিঙ্ক টি visit করতে পারবে । এতে করে ঐ কোম্পানির কিছু লাভ হবে যা থেকে একটা  অংশ আপনাকে দেওয়া হবে। 
এই লিঙ্কগুলো বিভিন্ন সাইটে শেয়ার করতে হয়। যত লোক এই লিঙ্কে প্রবেশ করবে এবং Skip Ad এ ক্লিক করবে সেই ভিত্তিতে আপনি টাকা পাবেন। এটা দিয়ে আপনি  মোটামুটি  টাকা আয় করতে পারবেন । আর যদি একটু সময় দিতে পারেন তাহলে মাসে  ১০০-২০০ ডলার আয় করতে পারবেন । অনেকে এটা দিয়ে মাসে ৪০০ ডলার আয় করছেন । আমি নিজেও এই সাইট থেকে আয় করছি ।

 কিভাবে account করবেনঃ

আপনাকে প্রথমে একাউন্ট খুলতে হবে adfly   এখানে ক্লিক করুন ।
 ক্লিক করার পর নিচের মত একটা পেজ আসবে।


 এখান থেকে Join now এ click করেন ।এরপর নিচের মত একটি পেজ আসবে ।




 এখানে সব Information দিয়ে Join এ ক্লিক করেন।
ওকে আপনার account হয়ে গেল। 
 এবার আপনার Email Account Cheek করেন এবং আপনার account verification এর জন্য আপানার mail এ একটি email send করেছে adf.ly . এবার আপনি নিচের ছবির মত করে কাজ করেন এবং আপনার account টি ভেরিফাই করে নিন।
লিঙ্কটিতে ক্লিক করার পর activation key চাইবে তখন ঐ কোড টি কপি করে দিবেন।
এবার আপনার  account টি ভেরিফাই হয়ে গেছে।

কি ভাবে আয় হয়ঃ

সাধারনভাবে প্রতি হাজার ভিজিটের জন্য ০.৫ ডলার থেকে ৪.৭ ডলার। পুরো পৃষ্ঠা বিজ্ঞাপনের জন্য প্রতি ১০০০ ক্লিকে ৩ ডলার দেয়া হয়। একে সামান্য মনে হতে পারে। বাস্তবে ভিজিটর যত বেশি আয় তত বেশি এই নিয়মে একসময় এটা যথেষ্ট হতে পারে। ব্যানার বিজ্ঞাপনগুলি দেখা যায় ওয়েবপেজের ওপরের দিকে। এগুলির জন্য প্রতি হাজার ক্লিকে ২ ডলার দেয়া হয়। এর বাইরে দেশ অনুযায়ী টাকা কমবেশি হয়। যেমন আমেরিকার ভিজিটরের জন্য বেশি টাকা।
এফিলিয়েটেড প্রোগ্রামের মাধ্যমে তাদের প্রচার করেও আয় করতে পারেন। আয়ের শতকরা ২০ ভাগ হারে টাকা দেয় তারা।

আপনি চাইলে আমাদের এই ব্লগে লিখেও আয় করতে পারেন
আপনি আমাদের এই ব্লগে লিখে আয় করতে চাইলে প্রথমে উপরের লিঙ্কে ক্লিক করে adf.ly  তে একটা একাউন্ট খুলতে হবে।আপনাকে এই ব্লগে বিভিন্ন মানসম্মত সফটওয়্যার, গান, কিংবা ডাউনলোড বিষয়ক কিছু নিয়ে লিখতে হবে।
যেমন ধরেন আপনি একটি adobe-photoshop সফটওয়্যার সম্পর্কে একটি পোস্ট লিখলেন। এবং পোস্ট adobe-photoshop টি ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক ব্যবহার করলেন। এই ডাউনলোড লিংক টি ব্যাবহার করার আগে adf.ly তে কনভার্ট করে সর্ট লিংক টি ব্যাবহার করতে হবে। যখনি কেউ আপনার দেয়া সফটওয়্যার টি ডাউনলোড করার জন্য আপনার দেয়া লিংক টিতে ক্লিক করবে তখনি আপনার আয় হবে। এবং ভিজিটররা সফটওয়্যার টি ডাউনলোড করার জন্য ডাউনলোড লিংকে ক্লিক করার পর পেজের ডান পাশ থেকে Skip add এ ক্লিক করলেই সফটওয়্যার টি ডাউনলোড শুরু হবে। এভাবে যত ভাল ভাল সফটওয়্যার বা গান কিংবা যেকোনো প্রয়োজনীয় লিংক সেয়ার করবেন তত বেশি ভিজিটর পাবেন আর তাদের ক্লিকের উপর ভিত্তি করে আপনার আয় হবে এবং আপনার adf.ly একাউন্টে ডলার জমা হবে।


এই সাইটে লিখতে আগ্রহি হলে কমেন্টে আপনার ফোন নাম্বার অথবা আপনার Gmail address দিন। আমরা আপনার সাথে যোগাযোগ করব।


রেফারেল থেকে আয়ঃ



অ্যাকাউন্ট করার সাথে সাথে আপনি একটা রেফারেল আইডি লিঙ্ক পাবেন ঐ লিঙ্ক থেকে কেউ Join হলে আপনার রেফারেল হবে রেফারেল থেকে শতকরা ২০ ভাগ আয় আপনার অ্যাকাউন্ট এ জমা হবে। তাই যতটা সম্ভব রেফারেল বাড়াতে হবে।

কিভাবে টাকা উত্তলন করবেনঃ 

 ৫ ডলার হলেই adf.ly  থেকে ডলার তুলতে পারবেন paypal , payoneer এবং payza এর মাধ্যমে ।
 প্রতি মাসের ১ তারিখ ডলার তুলতে পারবেন । এজন্য আপানকে paypal , payoneer এবং  payza এর মধ্যে account থাকতে হবে এবং এই অ্যাকাউন্ট কে adf.ly এর account এর সাথে connect করতে হবে।
অটোমেটিক টাকা পাওয়ার জন্য আপনার adf.ly একাউন্টের “withdraw” লিখা লিংকে ক্লিক করে paypal , payoneerএবং payza  একাউন্ট এর ইমেইল আইডি টি বসিয়ে দিন।প্রতি মাস শেষে আপনার আয় করা টাকা চলে আসবে আপনার account এ ।

যদি কিছু না বুঝেন অবশ্যয় কমেন্ট করবেন । 
ধন্যবাদ । 



youtubehelpbd এর সাথেই থাকুন



সময় থাকলে TechBDpro  থেকে ঘুরে আসবেন

Comments